Your 900 x 225 ad here.

ক্লিকেই টাকা যাবে ট্রাস্ট ব্যাংক থেকে বিকাশে

ট্রাস্ট ব্যাংকের গ্রাহকদের আর এজেন্টের কাছে গিয়ে বিকাশ হিসাবে টাকা জমা দিতে হবে না। ব্যাংকটির গ্রাহকেরা এখন সহজেই বিকাশ হিসাবে টাকা স্থানান্তর করতে পারবেন। এ জন্য ব্যাংকটির গ্রাহকদের মোবাইল ব্যাংকিং অ্যাপস ‘ট্রাস্ট-মানি’ ব্যবহার করতে হবে। টাকা স্থানান্তরের এই সুবিধা মিলবে সব সময়ই। এ জন্য মাশুলও দিতে হবে না।
সম্প্রতি ট্রাস্ট ব্যাংক ও বিকাশ নতুন এই সুবিধা চালু করেছে, এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিকাশ। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিকাশে টাকা আনতে প্রথমে নিজের অথবা প্রিয়জনের বিকাশ হিসাব বেনিফিশিয়ারি হিসেবে ট্রাস্ট ব্যাংক হিসাবে যুক্ত করতে হবে। একটি হিসাব একবার যুক্ত করলেই পরবর্তী সময়ে সহজেই টাকা স্থানান্তর করা যাবে।

টাকা পাঠাতে বিকাশ অ্যাপের অ্যাড মানি অপশন থেকে ব্যাংক টু বিকাশে যেতে হবে। সেখানে ট্রাস্ট ব্যাংকের লোগো ক্লিক করে ট্রাস্ট-মানি অ্যাপের লিংক পাবেন গ্রাহকেরা। অথবা সরাসরি ট্রাস্ট-মানি অ্যাপে ঢুকে সেন্ড মানি অপশন থেকে বিকাশ হিসাবে নম্বর নির্বাচন করে টাকার পরিমাণ ও সাময়িক পাসওয়ার্ড দিয়ে লেনদেন সম্পন্ন করা যাবে। তাৎক্ষণিকভাবে বাড়তি খরচ ছাড়াই বিকাশ হিসাবে টাকা চলে আসবে। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক খুদে বার্তা পাবেন।
আইটি কনসালট্যান্টস লিমিটেড (আইটিসিএল) এই প্রক্রিয়ায় ট্রাস্ট ব্যাংককে প্রযুক্তিগত সহায়তা দিয়েছে।

বিকাশের ব্যাংক নেটওয়ার্কে ট্রাস্ট ব্যাংক যুক্ত হওয়ায় এই নিয়ে দেশের শীর্ষস্থানীয় ২০টি বাণিজ্যিক ব্যাংকের গ্রাহকেরা বিকাশ হিসাবে টাকা নেওয়ার সুযোগ পেল। এ ছাড়া বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা ও মাস্টার কার্ড থেকে বিকাশ হিসাবে টাকা আনার সুযোগ রয়েছে।