দিশা পাটানির জীবন থেকে হারিয়ে গিয়েছে ৬টা মাস!

1 min read

যে অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের ফিটনেস নিয়ে চূড়ান্ত সচেতন, দিশা পাটানি তাঁদের অন্যতম। প্রায়ই তাঁর জিম সেশনের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই সব ছবি ভাইরাল হতেও সময় নেয় না।শরীর চর্চা করতে গিয়ে একাধিক বার চোট আঘাত পেয়েছেন বলেও জানিয়েছেন তিনি। কিন্তু এবার যে তথ্য সামনে এল তা আপনাকে চমকে দেবে।

এক কনসার্টের অনুশীলনের সময় দিশা পাটানি মাথায় আঘাত পান। আর তার ফলে প্রায় ৬ মাসের জন্য তাঁর স্মৃতিশক্তি লোপ পায়। একটি রিপোর্ট অনুযায়ী, দিশা নিজেই জানিয়েছেন, তাঁর জীবন থেকে ৬টা মাস হারিয়ে গিয়েছে। কারণ ওই ৬ মাস কী ঘটেছে, কিছুই মনে নেই তাঁর।

এত কিছুর পরেও জিমন্যাস্টিক বা মিক্স মার্শাল আর্ট অনুশীলন ছাড়েননি দিশা। শুটিং না থাকলে যখনই সময় পান তাঁর প্রিয় এই দু’টি কাজে নিজেকে ডুবিয়ে রাখেন। যাই হোক, এখন একের পর এক সফল প্রজেক্টে কাজ করে চলেছেন দিশা পাটানি। ক’দিন আগে মুক্তি পেয়েছে আব্বাস জাফরের ‘ভারত’। সেখানে সলমন খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁকে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়। এখন তাঁর ‘মলঙ্গ’ছবির কাজ চলছে। মোহিল সুরির নির্দেশনায় আদিত্য রয় কপূরের বিপরীতে মুখ্য চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আমাদের সোশ্যাল লিংক